সরে দাঁড়াবেন হাফিজ মজুমদার, কিনবেন আওয়ামীলীগের টিকেট

আল হাছিব তাপাদার:: সিলেট-৫ (জকিগঞ্জ-কানাইঘাট) আসনের নির্বাচনী হিসাব নিকেশ পাল্টে যেতে পারে। সাবেক সংসদ সদস্য আলহাজ্ব হাফিজ আহমদ মজুমদার অবশেষে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করতে পারেন। এতে সিলেট-৫ আসনের নির্বাচনী হিসেবে নিকেশ পাল্টে যাওয়ার সম্ভাবনা রয়েছে।
 
তিনি গত কয়েকদিন আগে জাতীয় নির্বাচন আর করছেন না বলে গণমাধ্যমে ঘোষণা দিয়েছিলেন কিন্তু এখন সেই ঘোষণা থেকে সরে দাঁড়াতে পারেন।
 
 
দলীয় একটি সূত্র জানিয়েছে, বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করতে নেতাকর্মীরা সাবেক সংসদ সদস্য আলহাজ্ব হাফিজ আহমদ মজুমদারকে চাপ সৃষ্টি করেছে। জকিগঞ্জ-কানাইঘাটের বেশ কয়েকজন সিনিয়র আওয়ামীলীগ নেতা ঢাকায় অবস্থান করে আলহাজ্ব হাফিজ আহমদ মজুমদারকে নির্বাচন করতে উৎসাহিত করছেন। নেতাকর্মীদের চাপে তিনি অবশেষে দলীয় ফরম সংগ্রহ করে এ আসনের হিসেব নিকেশে পরিবর্তন ঘটাতে পারেন।
 
এ ব্যাপারে জকিগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও আলহাজ্ব হাফিজ আহমদ মজুমদারের একান্তজন লোকমান উদ্দিন চৌধুরী জানান, হাফিজ আহমদ মজুমদার সাহেবকে ছাড়া এ আসনে আওয়ামীলীগের বিজয় নিশ্চিত করা কঠিন ব্যাপার। নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে নেতাকর্মীরা হাফিজ আহমদ মজুমদারকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করতে উৎসাহিত করেছেন। তিনি দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করার সম্ভাবনা রয়েছে।
 
এদিকে এ আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করতে ইতিমধ্যে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ৫ জন মনোনয়ন প্রত্যাশী নেতা।
 
তাঁরা হলেন, সিলেট জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও জকিগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মাসুক উদ্দিন আহমদ, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা ড. আহমদ আল কবির, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক আইনজীবি মোশতাক আহমদ, রমনা থানা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক কাউন্সিলর ফয়জুল মুনির চৌধুরী, সিলেট মহানগর কৃষকলীগের সভাপতি আব্দুল মুমিন চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর